07 August, 2012

Full Seo Tutorial in Bangla

স্বাগতম গুগুলের
ইঞ্জিন অপ্টিমাইজেশান
গাইড



এই সহায়িকার প্রথম একটি প্রচেষ্টা গুগল মধ্যে দলগুলিকে সাহায্য শুরু করেন, তবে আমরা ভেবেছিলাম এটা ঠিক ওয়েবমাস্টাররা যে নতুন সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান এর বিষয় এবং উভয় ব্যবহারকারী এবং সার্চ ইঞ্জিন সঙ্গে তাদের সাইট 'মিথস্ক্রিয়া উন্নতি করতে ইচ্ছুক উপযোগী হতে চাই. যদিও এই সহায়িকার আপনি কোন গোপন স্বয়ংক্রিয়ভাবে স্থান পাত্তয়া আপনার সাইটে প্রথম গুগল  মধ্যে জিজ্ঞাস্য জন্য করবো, শ্রেষ্ঠ রূপরেখা নিচে চর্চা সহজে জন্য সার্চ ইঞ্জিন, থেকে হামাগুড়ি সূচী এবং আপনার বিষয়বস্তু বুঝতে হবে নিম্নলিখিত বলতে হবে না.
সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান আপনার ওয়েবসাইট অংশ থেকে ছোট পরিবর্তন নির্মাণ সম্পর্কে প্রায়শই. যখন আলাদা আলাদা করে দেখা, এই সমস্ত পরিবর্তন ক্রমবর্ধমান উন্নতি মত, কিন্তু মনে অন্য অপ্টিমাইজেসন সঙ্গে যখন মিলিত, তারা আপনার সাইট ব্যবহারকারীর অভিজ্ঞতা এবং জৈব অনুসন্ধান ফলাফল কর্মক্ষমতা উপর লক্ষণীয় প্রভাব হতে পারে. আপনি হওয়ার সম্ভাবনা কম ইতিমধ্যে এই সহায়িকার মধ্যে বিষয় অনেক সঙ্গে পরিচিত, কারণ তারা না কোনো ওয়েব পেজ জন্য অত্যাবশ্যক উপাদান, কিন্তু আপনি তাদের অধিকাংশই নির্মাণ করা যাবে না.
যদিও এই সহায়িকার এর শিরোনাম শব্দ "সার্চ ইঞ্জিন" উপস্থিত রয়েছে, আমরা যে আপনি কি আপনার সাইটের ভিজিটরদের জন্য যথাসাধ্য চেষ্টা উপর আপনার অপ্টিমাইজেশান সিদ্ধান্ত বেস প্রথমত সর্বাগ্রে উচিত বলতে চাই. তারা পারছেন আপনার বিষয়বস্তু প্রধান ভোক্তাদের এবং সার্চ ইঞ্জিন থেকে আপনার কাজ খুঁজে ব্যবহার করে. নির্দিষ্ট  উপর মনোযোগ নিবদ্ধ করে খুব কঠিন সার্চ ইঞ্জিন জৈব ফলাফল র্যাংকিং নাফা পছন্দসই ফলাফল না প্রদান করা হতে পারে. সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান সম্পর্কে আপনার সাইটের সেরা পাদদেশ সম্মুখে স্থাপন যখন সার্চ ইঞ্জিন দৃশ্য আসে, কিন্তু আপনার চূড়ান্ত ভোক্তাদের আপনার ব্যবহারকারীদের সার্চ ইঞ্জিন, না.
আপনার সাইটে ছোট আমাদের দৃষ্টান্ত সাইটটি বেশি অথবা বড় হতে পারে এবং অতি বিভিন্ন বিষয়বস্তু প্রস্তাব, কিন্তু পারে অপ্টিমাইজেশান বিষয় আমরা নিচে আলোচনা সব আকারের এবং ধরনের সাইট থেকে আবেদন করতে হবে. আমরা আশা করি আমাদের গাইড দেয় কিছু কিভাবে আপনার ওয়েবসাইট থেকে উন্নত উপর তাজা ধারনা আপনি, এবং আমরা আপনার প্রশ্ন, ফিডব্যাক, এবং গুগুল ওয়েবমাস্টার সহায়তা ফোরাম সাফল্যের গল্প শুনতে ভালোবাসতাম.


সূচীপত্র


এখানে উপর থেকে, আমি সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান (গুগল) উপর বিভিন্ন পয়েন্ট ব্যাখ্যা হবে!


গুগল মূলতত্ব:
অনন্য, সঠিক পৃষ্ঠার শিরোনাম তৈরি করুন
• "বিবরণ" মেটা ট্যাগ ব্যবহার করুন
সাইটের গঠনের উন্নতি
আপনার URL গুলি গঠন উন্নত
আপনার সাইটে সহজ নেভিগেট করুন
বিষয়বস্তু Optimizing
প্রস্তাব গুণমানযুক্ত সামগ্রী এবং পরিষেবা
ভাল নোঙ্গর টেক্সট লিখুন
ছবিগুলি আপনার ব্যবহারের অনুকূল
উপযুক্তভাবে শিরোনাম ট্যাগ ব্যবহার করুন
ক্রলার সঙ্গে আচরণ
• robots.txt কার্যকর ব্যবহার করা
• = জন্য "nofollow" লিঙ্ক rel ব্যাপারে সতর্ক হোন
মোবাইল ফোনের জন্য গুগল
বিজ্ঞাপিত Google মোবাইল সাইট
গাইড মোবাইল ব্যবহারকারীদের সঠিকভাবে
প্রোমোশন বিশ্লেষণ
ডান উপায়ে আপনার ওয়েবসাইট প্রবর্তনা
বিনামূল্যে ওয়েবমাস্টার টুল ব্যবহার করুন


Googlebot
ইন্টারনেট গুগুলের সূচী প্রতিদিন, প্রতি রাতে, স্টপ জন্য বিষয়বস্তু হামাগুড়ি দিয়া.

একটি উদাহরণ আমাদের ব্যাখ্যা সাহায্য করতে পারে, তাই আমরা একটি সহায়িকার অনুসরণ করার কল্পিত ওয়েবসাইট তৈরি করা. প্রতিটি বিষয়ের জন্য, আমরা সাইট সম্পর্কে যথাযথ আচ্ছাদিত করা হচ্ছে চিত্রিত করা যথেষ্ট তথ্য fleshed আউট করেছি. এখানে কিছু সাইটে আমরা ব্যবহার করব সম্বন্ধে পশ্চাদপট তথ্য:
ওয়েবসাইট / ব্যবসায়িক নাম: "Brandon এর বেসবল কার্ড"
ডোমেন নাম: brandonsbaseballcards.com
ফোকাস: অনলাইন শুধুমাত্র বেসবল কার্ড বিক্রয়, দাম গাইড, প্রবন্ধ, এবং খবর বিষয়বস্তু
ফাইলের আকার: ক্ষুদ্র, ~ 250 পৃষ্ঠা

সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান শুধুমাত্র জৈব অনুসন্ধান ফলাফল, বা "স্পনসর্ড" যেমন গুগুলের AdWords হিসাবে ফলাফল দেওয়া না প্রভাবিত করে.

No comments:

Post a Comment

Related Posts

Popular Posts

free counters